আজ মঙ্গলবার, মার্চ ৯, ২০২১ইং

জৈন্তাপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ২

জৈন্তাপুর প্রতিনিধিঃ সিলেট তামাবিল সড়কের দামড়ি নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক নদীতে পড়ে গাড়ী চালক সহ ২ জন নিহত হয়েছেন।

ঘটনাটি ঘটে ১৪ ফেব্রুয়ারি রোববার ভোরে জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের দামড়ী ব্রিজের পাশে। দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন জৈন্তাপুর ফায়ার সার্ভিসের একটি দল। এসময় সিলেট তামাবিল সড়ক এলাকায় দীর্ঘ যানজটের সৃষ্টি হলে পুলিশের ও এলাকাবাসীর সহায়তায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। নিহত ড্রাইভারের নাম এবাদুর রহমান (৩০), সে জৈন্তাপুর উপজেলার নিজপাট বন্দরহাটি গ্রামের আব্দুস সোবহানের ছেলে। অপরজন রাসেল আহমদ তাঁর বাড়ি তামাবিল এলাকার বলে জানা গেছে।

ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স, সিলেটের উপ সহকারি পরিচালক শওকত আলী জোয়ার্দার জানান, খবর পেয়ে সকাল সাড়ে সাতটার দিকে ঘটনাস্থলে উপস্থিত হয়ে এলাকাবাসীর সহযোগিতায় নদীতে পড়ে থাকা গাড়ীর ভিতর থেকে মরদেহ দুটি উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানোও হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করছে জৈন্তাপুর ফায়ার সার্ভিসের কর্মীরা।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিন আলী জানান, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শণ করি। নিহত দুইজনের একজন ট্রাকের ড্রাইভার ও অপরজন ট্রাকের হেলপার বলে জানা গেছে। এরা ঘটনাস্থলে নিহত হন বলে তিনি জানান। এব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

ভোরেরসিলেট/এনআই/বিএ

আজকের সংবাদ