আজ শনিবার, ফেব্রুয়ারি ২৭, ২০২১ইং

মুজিববর্ষে কমলগঞ্জে গৃহহীন ৮৫ পরিবারকে ঘর দিলেন প্রধানমন্ত্রী

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে মুজিববর্ষে বিশেষ উপহার দেশব্যাপী গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধনের মাধ্যমে গৃহহীন ৮৫ পরিবারের মাঝেও তুলে দিলেন প্রধানমন্ত্রীর বিশেষ উপহার নবনির্মিত গৃহ ও জমির মালিকানা।

শনিবার (২৩ জানুয়ারী) সকাল ১১টায় উপজেলা পরিষদ হলরুমে ভর্চুয়াল উদ্বোধন হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপাধ্যক্ষ ড. মো.আব্দুস শহীদ এমপি। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মল্লিকা দে, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী, পৌর মেয়র জুয়েল আহমেদ, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, দুর্ণীতিনপ্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আসলাম ইকবাল, এম মোসাদ্দেক আহমেদ সহ উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যানবৃন্দ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আছাদুজ্জামান বলেন, রহিমপুর, পতনউষার, মুন্সীবাজার, আলীনগর ও ইসলামপুর ইউনিয়নে ভূমি ও গৃহহীন ৮৫ পরিবারের জন্য এ ঘর নির্ধারন করা হয়েছে। এর মধ্যে ৬০ ঘরের নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। বাকিগুলো নির্মানাধীন রয়েছে। পর্যায়ক্রমে বাকি ঘরগুলো নির্ধারিত ভূমি ও গৃহীনদের কাছে হস্তান্তর করা হবে।

ভোরেরসিলেট/জেএ/বিএ

আজকের সংবাদ