আজ রবিবার, ডিসেম্বর ৬, ২০২০ইং

গোলাপগঞ্জে দূর্গাপূজা উপলক্ষে আলোচনা সভা

এম এ রাজ্জাক, গোলাপগঞ্জ প্রতিনিধি: “নারী পুরুষ মাস্ক পড়ি, স্বাস্থ্যসম্মত ভাবে পূজা উদযাপন করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে গোলাপগঞ্জ মডেল থানার পক্ষ থেকে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকাল সাড়ে ৩টায় পৌর অডিটোরিয়ামে আয়োজিত আলোচনা সভায় গোলাপগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক চৌধুরীর সভাপতিত্বে ও এসআই আশীষ চন্দ্র তালুকদারের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন গোলাপগঞ্জ মডেল থানার ওসি (ভারপ্রাপ্ত) আবুল কাশেম।

সভায় বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, আনসার লিডার মামুন আহমদ, গোলাপগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নিরেন্দ্র কুমার দেবনাথ, সাধারণ সম্পাদক রজত কান্তি দত্ত, ঢাকাদক্ষিণ ইউপির প্যানেল চেয়ারম্যান সেলিম আহমদ, ভাদেশ্বর ইউপির চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আলাউদ্দিন আহমদ, আমুড়া ইউপি চেয়ারম্যান মো.রুহেল আহমদ প্রমুখ। এছাড়াও আয়োজিত আলোচনায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় পুলিশের পক্ষ থেকে উপজেলার ৫৫টি পূজা মণ্ডপে পুলিশের টহল টিম সার্বক্ষণিক পর্যবেক্ষন সহ সার্বিক নিরাপত্তার আশ্বাস দেওয়া হয়।এবার দূর্গাপূজায় সকল মণ্ডপে স্বাস্থ্যবিধি ও সবসময় নারী-পুরুষ মাস্ক পরিধান ও শুধুমাত্র ধর্মীয় আচার-অনুষ্ঠানে সীমাবদ্ধ থাকা এবং পূজা শেষে কোনোধরণের শুভাযাত্রা না করা এবং সূর্যাস্তের পুর্বে প্রতীমা বিসর্জন করার আহবান জানান বক্তারা।

এমএআর/বিএ