আজ রবিবার, ডিসেম্বর ৬, ২০২০ইং

মুক্তিযোদ্ধা কবির উদ্দিনের বিজয়ে এড. সুয়েব আহমদের শুভেচ্ছা

ভোরের সিলেট: ওসমানী নগর উপজেলার সাদিপুর উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা কবির উদ্দিন আহমদ বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন সিলেটে মহানগর দায়রা জজ আদলতের এডিশনাল পিপি, দৈনিক ভোরের সিলেট অনলাইন পোর্টালের সম্মানিত প্রকাশক, সিলেট জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট সুয়েব আহমদ।

এক অভিনন্দন বার্তায় তিনি বলেন “সাদিপুরবাসী একজন বীর মুক্তিযোদ্ধাকে নির্বাচিত করেছেন। প্রিয় সাদিপুরবাসী আপনারা এবং বিজয়ী বীর মুক্তিযোদ্ধা কবির উদ্দিন আহমদ আমার বিপ্লবী অভিবাদন গ্রহণ করুন। এই নির্বাচনের মধ্য দিয়ে আপনারা স্বাধীনতা, মুক্তিযুদ্ধ ও উন্নয়ন-অগ্রগতির পক্ষে এবং সাম্প্রদায়িকতা, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে আপনাদের গণ রায় দিয়েছেন। সাদিপুরের মানুষ শেখ হাসিনার প্রার্থীর ওপর আস্থা রেখে আওয়ামী লীগকে ভালোবাসার ঋণে আবদ্ধ করেছেন। আওয়ামী লীগের একজন কর্মী হিসাবে আমরা গৌরবান্বিত। আমার বাবা বীর মুক্তিযোদ্ধা নেছাওর আলী মাস্টার এবং আপনি বীর মুক্তিযুদ্ধা কবির উদ্দিন আহমদ একটি স্বধীন ভূ-খন্ডের জন্য বাঙালী জাতির জনক বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে জীবন বাজি ধরে নয়টি মাস এক সাথে রণাঙ্গনে যুদ্ধ করেছেন। ব্যক্তি জীবনে আমার বাবা আপনার ঘনিষ্ঠ বন্ধু ছিলেন এবং আপনি আমার বাবার বন্ধু হওয়ায় আমি বার বার আপনার স্নেহধন্য হয়েছি। আপনারা সাদিপুরবাসী জাতির শ্রেষ্ঠ সন্তান একজন মুক্তিযুদ্ধার পক্ষে যে গণরায় দিয়েছেন একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসাবে আমি গর্বিত।

শ্রদ্ধেয় কবির চাচার বিজয়ের মধ্য দিয়ে অসাম্প্রদায়িক ও মানবিক মূল্যবোধ আরও বিকাশ লাভ করবে এবং উন্নয়নের অব্যাহত ধারা বেগবান হবে বিজয়ের এই মহেন্দ্রক্ষণে সে প্রত্যশা করি। হে রণাঙ্গনের বীর আপনি সুস্থ থাকুন, দীর্ঘজীবি হোন।

শুভেচ্ছান্তে:
এডভোকেট সুয়েব আহমদ
এডিশনাল পিপি, সিলেট মহানগর দায়রা জজ আদলত ও প্রকাশক, দৈনিক ভোরের সিলেট ডটকম।