আজ বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০ইং

হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন পূর্ণিমা

বিনোদন ডেস্ক: করোনা মহামারির কারণে দীর্ঘদিন শুটিংয়ের বাইরে ছিলেন বাংলা চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় দীর্ঘ সাত মাস পর আবার শুটিং স্পটে পূর্ণিমা। নাঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘গাঙচিল’ দিয়ে সিনেমায় ফিরেছেন তিনি।

শনিবার (১৭ অক্টোবর) থেকে যোগ দিয়েছেন সিনেমার শুটিংয়ে। আর সেখানেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন পূর্ণিমা। এরপর দ্রুতই শুটিং স্পট থেকে বাসায় ফিরে যান তিনি।

‘গাঙ্গচিল’ এর পরিচালক নাঈম ইমতিয়াজ নেয়ামুল পূর্ণিমার অসুস্থ হওয়ার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

নাঈম ইমতিয়াজ নেয়ামুল বলেন, ‘দীর্ঘ বিরতির পর এফডিসিতে সেট তৈরি করে ‘গাঙ্গচিল’-এর শুটিংয়ের কাজ শুরু হয়েছিল। শুটিং চলাকালীন সেটেই অসুস্থ হয়ে পড়েন পূর্ণিমা। আর তার অসুস্থতার কারণে শুটিং আপাতত বন্ধ রয়েছে। হয়তো কিছুদিনের জন্য বন্ধ রাখতে হবে। তবে পূর্ণিমা সুস্থ হয়ে উঠলে আমরা আবার শুটিং এর কাজ শুরু করব।’

প্রসঙ্গত, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস ‘গাঙচিল’ অবলম্বনে নির্মাণ হচ্ছে সিনেমা ‘গাঙচিল’। ছবিটিতে চিত্র নায়ক ফেরদৌস সাংবাদিক চরিত্রে অভিনয় করছেন ও পূর্ণিমা এনজিওকর্মীর ভূমিকায় অভিনয় করছেন। বিশেষ একটি চরিত্রে রয়েছেন কলকাতার অভিনেত্রী ঋতূপর্ণা সেনগুপ্ত।

ভোরেরসিলেট/ডেস্ক/বিএ