আজ বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০ইং

আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে `মহিউদ্দিন শীরু পরিষদ‘র শোক বার্তা

নিজস্ব প্রতিবেদক: মহিউদ্দিন শীরু স্মৃতি পরিষদের সভাপতি ,সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি, প্রবীণ সাংবাদিক বিশিষ্ট ছড়াকর, সাংস্কৃতিক অঙ্গনের অভিভাবক, সাদা মনের মানুষ শ্রদ্ধেয় আজিজ আহমদ সেলিম গতকাল রবিবার (১৮ অক্টোবর) রাতে সাড়ে ৮টার দিকে সিলেটের সম্মিলিত সামরিক হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজিজ আহমদ সেলিম’র মৃত্যুতে মহিউদ্দিন শীরু স্মৃতি পরিষদ এবং বঙ্গবীর ওসমানী স্মৃতি সংসদের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন মহিউদ্দিন শীরু স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক সৈয়ীদ আহমদ বহলুল।

তিনি মরহুমের শোকাহত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানিয়ে শোক বার্তায় বলেন, মহান রাব্বুল আলামীন তাঁকে শহীদী মর্যাদা দান করুন, জান্নাতুল ফেরদাউসের বাসিন্দা হিসাবে কবুল করুন, তাঁর মৃত্যুতে পরিবার এবং মহিউদ্দিন শীরু স্মৃতি পরিষদ সহ সিলেটের প্রগতিশীল সাংবাদিক, সাহিত্যিক, সাংস্কৃতিক অঙ্গনের যে মারাত্মক শূন্যতার সৃষ্টি হলো তা পূরনের ক্ষমতা আল্লাহপাক আমাদের দান করুন।

আল্লাহ সুবহানাহু তায়ালার দরবারে এই প্রার্থনা করি “হে আল্লাহপাক আপনি তাকে জান্নাতের মেহমান হিসাবে কবুল করুন, আমিন। ইয়া রাব্বুল আলামীন। ইয়া আরহামুর রাহিমীন।

ভোরেরসিলেট/এএইচ/বিএ