আজ বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০ইং

বলিউডে সুপারহিরো, ক্যাটরিনা কাইফ

বিনোদন ডেস্ক: চলতি বছরের মার্চে করোনার কারণে ভারতে প্রথম লকডাউনের ঘোষণা আসে। তারপরই বন্ধ হয়ে যায় বহু সিনেমার কাজ। ২০২১ সালকে সামনে রেখে নতুন করে আবারও কাজ শুরু করেন অনেক তারকা।

তাদের মধ্যে আছেন বলিউড বিউটি কুইন ক্যাটরিনা কাইফ। পরিচালক আলী আব্বাস জাফর পরিচালিত একটি দুই পর্বের সিক্যুয়াল সুপারহিরোভিত্তিক সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি।

সিনেমার কাজে বর্তমানে দুবাই পাড়ি জমিয়েছেন পরিচালক। সিনেমাটির ব্যাপারে বলতে গিয়ে হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে পরিচালক বলেন, ‘করোনার কারণে ইতিমধ্যে দেরি হয়ে গেছে। যত দ্রুত পারি কাজ শুরু করতে চাই। আমার আরও কিছু প্রজেক্টের কাজ বাকি থাকার কারণে বেশ আগেভাগেই চলে এসেছি দুবাই।

এখানে আন্তর্জাতিক একটি দল নিয়ে আমি কাজ শুরু করব। যদিও করোনার কারণে রয়েছে নানা বিপত্তি। তবুও ক্যাটরিনা ইতিমধ্যে তার শারীরিক প্রস্তুতি কাজ শুরু করেছেন।’

সুপারহিরো ঘরোনার এই সিনেমায় কাজ করার জন্য অভিনেত্রীর লুকে বেশকিছু পরিবর্তন নিয়ে আসা হচ্ছে বলে জানান নির্মাতা। আশা করা হচ্ছে দারুণ কিছু পেতে যাচ্ছে বলিউড।

সবকিছু ঠিক থাকলে ২০২১ সালের জানুয়ারি থেকেই শুরু হবে এ সিনেমার শুটিং। সিনেমাটি কবে নাগাদ মুক্তি পেতে পারে সে ব্যাপারে কোনো কিছু খোলাসা করেননি পরিচালক। কাকে দেখা যাবে এ ছবির সুপারহিরো চরিত্রে সে বিষয়েও কিছু জানায়নি নির্মাতা আলী আব্বাস জাফর।

ভোরেরসিলেট/জাগো/বিএ

ক্যানসার জয় করে সুস্থ সঞ্জয় দত্ত!

হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন পূর্ণিমা