আজ শনিবার, ফেব্রুয়ারি ২৭, ২০২১ইং

ঢাকাদক্ষিণ বাজারের ব্যবসায়ী ভানু লাল দেব আর নেই

এম এ রাজ্জাক, গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জ উপজেলার ব্যবসায় প্রাণকেন্দ্র ঢাকাদক্ষিণ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী দেব ব্রাদার্সের সত্ত্বাধিকারী ভানু লাল দেব (৭০) আর নেই। শনিবার সকাল ১০টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

শনিবার সকালে হৃদরোগে আক্রান্ত হলে পরিবারের লোকজন সাথে সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শান্তনা না পেয়ে স্বজনরা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে সেখানেও কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শনিবার বিকাল ৪টায় মিশ্রপাড়া সার্বজনীন শশ্বানে শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন হয়। তিনি উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের দত্তরাইল মিশ্রপাড়া গ্রামের বাসিন্দা।

এদিকে প্রবীণ এ ব্যবসায়ীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ঢাকাদক্ষিণ বাজার বণিক সমিতির সভাপতি হাজী বদরুল ইসলাম জামাল ও সাধারণ সম্পাদক সেলিম আহমদসহ বণিক সমিতির নেতৃবৃন্দ।

একই ভাবে শোক প্রকাশ করেছেন গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি অজামিল চন্দ্র নাথ। তিনি তাঁর আত্মার শান্তি কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। প্রবীণ এ ব্যবসায়ীর মৃত্যুতে ব্যবসায়ী মহল ও স্থানীয় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ভোরেরসিলেট/এমএআর/বিএ

আজকের সংবাদ