আজ বুধবার, অক্টোবর ২১, ২০২০ইং

কুলাউড়ায় অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী, নগদ অর্থ ও মসজিদের একটি গেইট বিতরণ

জয়নাল আবেদীন, কমলগঞ্জ প্রতিনিধি: মহামারী করোনাভাইরাস মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুরে ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বিলেরপার গ্রামের গুচ্ছগ্রাম এলাকার ৪০জন অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য ও ৩জনকে চিকিৎসা বাবত নগদ টাকা বিতরণ করা হয়েছে। এছাড়াও দক্ষিণ বিলেরপার (গুচ্ছগ্রাম) জামে মসজিদে একটি গেইট প্রদান করা হয়েছে।

গতকাল (১৮সেপ্টম্বর) শুক্রবার বাদজুম্মা দেশ ও প্রবাস একতা যুব সংগের উদ্যোগে কুদ্দুসের দোকান সম্মুখে এসব বিতরন করা হয়।

দেশ ও প্রবাস একতা যুব সংগঠনের প্রধান উপদেষ্ঠা সাংবাদিক জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও সংগঠনের প্রচার সম্পাদক আতাউর রহমানের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সুজা মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ ও জেলা পরিষদের সদস্য মো.মুর্শেদুর রহমান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, তারাপাশা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুর রহিম খান।

এ ছাড়া উপস্থিত ছিলেন, সংগঠনের সম্নয়কারী মুক্তিযোদ্ধা মান উল্যা, মাসুক আলী, আরজু মিয়া, উপদেষ্ঠামন্ডলীর সদস্য আব্দুস ছালাম, আজিজুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি লিয়াকত আলী, সদস্য মইনুল ইসলাম, লিয়াকত আলী, আলাল মিয়া প্রমুখ। গণ্যমাণ্য ব্যক্তিবর্গ ও সমিতির অন্যান্য সদস্যবৃন্দ।

খাদ্য সামগ্রী হিসেবে প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি পেয়াজ , ১ কেজি সয়াবিন তেল, ১ কেজি আলু, ১কেজি লবন। এছাড়া অসহায় ৩জনকে নগদ ২ হাজার টাকা করে চিকিৎসা বাবত ও মসজিদের একটি গেইট ৩৪ হাজার টাকা মূল্যের প্রদান করা হয়।

এর আগে করোনা ভাইরাস প্রাদুভার্ব শুরু হবার পর থেকে এলাকার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে সংগঠনের সভাপতি বাহরাইন প্রবাসী জহিরুল ইসলাম, সাধারন সম্পাদক সায়েদ আহমদ, উপদেষ্ঠা লেবু আহমদ, মজমিল মিয়া, সদস্য ওয়াহিদ আলীর পক্ষ থেকে বিভিন্ন সময় খাদ্য সামগ্রী প্রদান করছেন।

ভোরেরসিলেট/জেএ/বিএ