আজ রবিবার, সেপ্টেম্বর ২৭, ২০২০ইং

সন্তানের লিঙ্গ পরিচয় জানাতে গোটা বুর্জ খলিফা ভাড়া নিলেন দম্পতি

ভোরের সিলেট: শখ মেটাতে কত কী-ই না করে থাকে মানুষ। এবার জন্মের আগেই সন্তানের লিঙ্গ পরিচয় জানাতে বুর্জ খলিফা ভাড়া নিলেন দুবাইয়ের এক দম্পতি।

জানা যায়, সন্তানের লিঙ্গ পরিচয় জানাতে বড় মাপের উদযাপন অনুষ্ঠানের আয়োজন করে তাক লাগিয়ে দিয়েছেন দুবাইয়ের এক দম্পতি। সন্তান ছেলে না মেয়ে সেটি জানাতে বিশ্বের সবচেয়ে উঁচু ভবন বুর্জ খলিফাকে বেছে নেন আনাস মারওয়াহ ও আসালা মালেহ নামের সেই দম্পতি।

গাল্ফ টুডের এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, ওই দম্পতি নাকি নিজেরাই জানতেন না সন্তান আসলে ছেলে না মেয়ে। বুর্জ খলিফায় সেটি প্রকাশ হওয়ার পর তারা আবেগাপ্লুত হয়ে পড়েন। তবে বুর্জ খলিফায় সন্তানের পরিচয় প্রকাশের জন্য তারা নিজেরাই অর্থ দিয়েছেন নাকি সেটি স্পন্সর করা হয়েছে সেটি জানা যায়নি। বুর্জ খলিফায় এমন বার্তা দিতে সাধারণত ৭৪ হাজার পাউন্ড পর্যন্ত খরচ হতে পারে।

সন্তানের লিঙ্গ পরিচয় প্রকাশের জন্য আয়োজিত উদযাপন অনুষ্ঠানের ভিডিও ইন্টারনেটে লাখ লাখ মানুষ দেখেছে এবং স্বাভাবিকভাবে বিস্মিতও হয়েছে। বুর্জ খলিফা ভবনের গায়ে ‘ইট’স এ বয়’ (সন্তানটি ছেলে) এ লেখাটি উঠার আগে গোলাপি ও নীলের মিশেলে আলোকসজ্জা করা হয়। এরপর শুরু হয় কাউন্টডাউন।

বুর্জ খলিফায় অফিসিয়াল পেজে বলা হয়েছে, বিশ্বের সবচেয়ে বড় ভবনে আলোকসজ্জা করে সন্তানের লিঙ্গ পরিচয় প্রকাশ করা হয়েছে। এর চেয়ে বড় সংবাদই আর হয় না! আনাস ও আসালা দম্পতিকে অভিনন্দন।

ভোরেরসিলেট/বিপ্র/বিএ

আজকের সংবাদ