আজ রবিবার, সেপ্টেম্বর ২৭, ২০২০ইং

লঙ্কান প্রিমিয়ার লীগের (এলপিএল) নিলামে সাকিব আল হাসান

স্পোর্টস ডেস্ক: সাকিব আল হাসান‘র নিষেধাজ্ঞা এখনও কাটেনি। আগামী ২৯ অক্টোবর আইসিসির এক বছরের নিষেধাজ্ঞা থেকে মুক্তি পাবেন সাকিব আল হাসান। তার আগেই লঙ্কান প্রিমিয়ার লীগের (এলপিএল) নিলামে উঠে যাবে বাংলাদেশি অলরাউন্ডারের নামটি।

আগামী ১৪ নভেম্বর থেকে মাঠে গড়াবে লঙ্কান প্রিমিয়ার লিগ। যার নিলাম হবে ১ অক্টোবর। নিলামের জন্য বিদেশি ক্রিকেটারদের সংক্ষিপ্ত তালিকা প্রকাশ করেছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড। ১৫০ জনের এই তালিকায় নাম রয়েছে নিষেধাজ্ঞায় থাকা সাকিবের।

সাকিবের সঙ্গে ক্রিস গেইল, ড্যারেন স্যামি, ড্যারেন ব্রাভো, শহীদ আফ্রিদি, রবি বোপারা, কলিন মানরো, ভারনন ফিলান্ডারসহ প্রায় ১৫০ ক্রিকেটারের নাম তোলা হবে এলপিএল নিলামে।

লঙ্কান বোর্ড জানিয়েছে, প্রতিটি ফ্র্যাঞ্চাইজি সর্বোচ্চ ৬ জন বিদেশি ক্রিকেটার কিনতে পারবে। যেহেতু ৫টি দল খেলবে। তাই সবমিলিয়ে ৩০ জন বিদেশি ক্রিকেটারকে দেখা যাবে এই লিগে।

প্রসঙ্গত, জুয়াড়ির কাছ থেকে অনৈতিক প্রস্তাব পেয়েও তা গোপন করায় গত বছরের ২৮ অক্টোবর সাকিব আল হাসানকে এক বছরের জন্য নিষিদ্ধ করে আইসিসি। নিষেধাজ্ঞা কাটার পরপরই যাতে মাঠে নামতে পারেন, সেজন্য ব্যক্তিগত অনুশীলন চালিয়ে যাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

ভোরেরসিলেট/ডেস্ক/বিএ

আজকের সংবাদ