আজ রবিবার, সেপ্টেম্বর ২৭, ২০২০ইং

শনিবার নগরীর যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না

ভোরের সিলেট: জরুরী মেরামত কাজের জন্য শনিবার সকাল ৭টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

শুক্রবার বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সিলেটের বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী মো. ফজলুল করিম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জানা গেছে, ৩৩ কেভি কুমারগাঁও- শেখঘাট এবং কুমারগাঁও-বরইকান্দি ফিডারের জরুরী সংরক্ষণ ও মেরামত কাজের জন্য সকাল ৭টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত নগরীর ঘাসিটুলা, মির্জাজাঙ্গাল, শাহজালাল ঘাট, কীন ব্রীজ, নবাব রোড, রামের দিঘীর পাড়, সুরমা মার্কেট, তোপখানা, লালদিঘীর পাড়, ঘাসিটুলা মজুমদার পাড়া, শামীমাবাদ, কানিশাইল, বেতের বাজার, কলাপাড়া, টিকরপাড়া, শেখঘাট, কাজীর বাজার, তেলিহাওর, তালতলা, মেডিকেল রোড, কাজল শাহ, ভাতালিয়া, কুয়ারপাড়, লামাবাজার, রিকাবী বাজার, মধু শহীদ, মুন্সীপাড়া, মিরের ময়দান, সাগরদিঘীর পাড়, পুলিশ লাইনস, বর্ণমালা পয়েন্ট, মনিপুরী বস্তি, সুবিদবাজার (আংশিক) এলাকায় বিদ্যুৎ সরবরাহ সাময়িকভাবে বন্ধ থাকবে।

নগরীর এসকল এলাকার গ্রাহকদের এই সাময়িক অসুবিধার জন্য আন্তারিকভাবে দুঃখ প্রকাশ করেছেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

ভোরেরসিলেট/ডেস্ক/বিএ

আজকের সংবাদ