আজ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০২০ইং

কামরান স্মরনে সিলেট ট্রেড সেন্টার ভেজিটেবল মার্কেটের শোক সভা

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক জনপ্রিয় মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদ্য প্রয়াত বদর উদ্দিন আহমদ কামরান স্মরণে  সিলেট ট্রেড সেন্টার ভেজিটেবল মার্কেট ব্যবসায়ী কমিটির উদ্দ্যোগে বৃহষ্পতিবার (১৮জুন) দুপুরে মার্কেটের কার্যালয়ে এক শোকসভা ও দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়।

 


এতে সিলেটের সাবেক জনপ্রিয় মেয়র বদর উদ্দিন আহমদের আত্মার মাগফেরাত কামনা এবং শোক শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

পাশাপাশি করোনা নামক এই মহামারি থেকে সিলেটবাসীসহ বিশ্বের সকল মুসলিমদের রক্ষা করতে মহান আল্লাহ’র নিকট দোয়া করা হয়।

শোকসভা ও দোয়া-মাহফিলে মার্কেট কমিটির সহসভাপতি মো. কয়ছর আলীর সভাপতিত্বে ও যুগ্ম  সাধারণ সম্পাদক মো. আলেক মিয়ার সঞ্চালনায় শুরুতে  পবিত্র কোরআন তেলাওয়াত করেন মার্কেটের জামে মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ আব্দুর শুকুর।

শোকসভা ও দোয়া-মাহফিলে উপস্থিত ছিলেন- ট্রেড সেন্টার ভেজিটেবল মার্কেটের সাধারণ সম্পাদক মো. ছাদ মিয়া, সহসাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন, সহসাংগঠনিক সম্পাদক মো. রাজু আহমেদ, মো. হারিছ মিয়া, মো. আমির আলী, মো. মঞ্জুর হোসেন, মো. মাছুদ আহমেদ, আপ্তাব মিয়া, মো. সেলিম আহমেদ, মো. কবির আহমেদ, আব্দুস সুবহান, মো. তাজুল ইসলাম, মো. আব্দুল ছামাদ, মো. আব্দুল আহাদ, মো. ছাইদ, মো. আব্দুর রব প্রমুখ।

 

ভোরেরসিলেট/প্রেবি