আজ রবিবার, সেপ্টেম্বর ২৭, ২০২০ইং

চীনে অনলাইন এক্সিবিশনের বিশেষ ম্যাচ মিটিং অনুষ্ঠিত

 

চীন সংবাদ দাতা: চীনের অন্যতম প্রদেশ জেজিয়াং প্রদেশের নিংবো শহরে “২০২০ নিংবো এক্সপোর্ট কমোডিটিস মিডল ইস্টার্ন এন্ড আফ্রিকা” অনলাইন এক্সিবিশনের বিশেষ ম্যাচমেকিং সভা সফলভাবে অনুষ্ঠিত হয়েছে। করোনাভাইরাসের মহমারীর কারনে এবং ক্রেতার স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে এই অনলাইন এক্সিবিশনের আয়োজন করে কর্তৃপক্ষ।

১২ই আগস্ট বিকেলে নিংবো মিউনিসিপাল ব্যুরো অফ কমার্সের উদ্যোগে, ইইউ বুইউ এক্সিবিশন সার্ভিস (এমি ফেয়ার) কোং লিমিটেড এবং নিংবো ফরেন ইকোনমিক অ্যান্ড ট্রেড এন্টারপ্রাইজস অ্যাসোসিয়েশন এর যৌথ সার্বিক সহায়তা এই অনলাইন প্রদর্শনীটি অনুষ্ঠিত হয়।

প্রদর্শনীটিতে ২৭ টি দেশের ৭৫ জন বিদেশী ক্রেতা অংশগ্রহন করে এবং প্রায় ১.৩ মিলিয়ন মার্কিন ডলারের সমপরিমান পণ্যের বাণিজ্য হয়েছে। প্রদর্শনীতে প্রদর্শিত পণ্য গুলো হল প্রসাধন সামগ্রী, ছোট গৃহ সরঞ্জাম, বাথরুম সরঞ্জাম, অটো যন্ত্রাংশ এবং প্লাস্টিক পণ্য।

প্রদর্শনীর আয়োজক, ইইউ বুইউ এক্সিবিশন সার্ভিস (এমি ফেয়ার) কোং লিমিটেডের জেনারেল ম্যানেজার এমি ঝং বলেন, মহামারীর সময় অনলাইন প্রদর্শনীগুলি গ্রাহকদের প্রসারিত করার সেরা সময়। ভবিষ্যতে প্রদর্শনী শিল্পের জন্য সবচেয়ে আদর্শ বিকাশ পদ্ধতিটি অনলাইন এবং অফলাইনের সংমিশ্রণ অর্জন করা। প্রদর্শনী সহযোগিতার মডেল অফলাইন এবং অনলাইনকে একে অপরের পরিপূরক করতে, দুটি লাইনে চালনা করতে এবং সাফল্য অর্জন করতে সহায়তা করে। আমাদের প্রতিষ্ঠান বিদেশী বাণিজ্য সংস্থাগুলির অর্ডার স্থিতিশীল করতে, বাজার প্রসারিত করতে এবং সর্বোপরি বিদেশী ক্রেতাদের অনলাইন প্রদর্শনীর মাধ্যমে আরও উচ্চমানের ক্রেতার সাথে সংযোগ স্থাপনে সহায়তা করার জন্য যথাসাধ্য চেষ্টা করবে।

ম্যাচমেকিং মিটিংয়ের কথা বলতে গিয়ে কুইস্টাইল গ্রুপের ম্যানেজার ঝাং আনন্দের সাথে বলেন, এবার অনলাইন খুব অর্থবহ। প্রদর্শনীর আয়োজক আমাদের প্রতিষ্ঠানের সাথে যোগাযোগের জন্য অনেক উচ্চমানের ক্রেতাকে আমন্ত্রণ জানাতে তার অনলাইনের মাধ্যমে যোগাযোগের স্থাপনের ব্যবস্থা করে। এটি ক্রেতা এবং বিক্রেতার সময় ব্যয় সাশ্রয় করে। দক্ষতার সাথে লক্ষ্য অর্জন করার জন্য আমাদের প্রতিষ্ঠার অনেক গুলো ক্রয়ের তালিকাগুলি সংগ্রহ করেছে এবং আমরা যত তাড়াতাড়ি সম্ভব ফলোআপের জন্য বিক্রয়কর্মী দায়িত্ব দিব।

অনলাইন প্রদর্শনীটিতে বাংলাদেশ, আমেরিকা, কানাডা, দক্ষিণ কোরিয়া, মরক্কো, ক্যামেরুন, আফ্রিকা, পাকিস্তান, নেপাল, তাজাকিস্থান, কাজাকিস্থান, সিরিয়া, ইয়েমেন, মিশর, নাইজেরিয়া, জিম্বাবুয়ে সহ আরো অনেক দেশ অংশগ্রহন করে।

আজকের সংবাদ