আজ বুধবার, আগস্ট ১২, ২০২০ইং

গোলাপগঞ্জে সম্মিলিত সামাজিক ও সাংস্কৃতিক জোটের নিম্নবিত্তদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ

গোলাপগঞ্জ প্রতিনিধি:: পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে গোলাপগঞ্জ উপজেলার শিলঘাটে নিম্নবিত্ত গরীব ও দুঃস্থ ২‘শ পরিবারের মধ্যে সম্মিলিত সামাজিক ও সাংস্কৃতিক জোট গোলাপগঞ্জ উপজেলা শাখা উদ্যোগে ঈদ উপহার হিসাবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

শুক্রবার বিকাল ৪টা উপজেলার আমুড়া ইউনিয়নের ১নং শীলঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ১নং শীলঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক হারুনুর রশীদের সভাপতিত্বে ও সম্মিলিত সামাজিক ও সাংস্কৃতিক জোট গোলাপগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ জুলু মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন সম্মিলিত সামাজিক ও সাংস্কৃতিক জোটের মুখপাত্র সৈয়দ মতিউল বারী খোরশেদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন বৈশ্বিক মহামারী করোনারভাইরাসের সময় প্রথম থেকেই বিভিন্ন ব্যতিক্রমী কর্মের মধ্যেমে সম্মিলিত সামাজিক ও সাংস্কৃতিক জোট অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন চ্যানেল এস ইউকে’র সিলেটের চিফ রিপোর্টার মইন উদ্দিন মঞ্জু, সম্মিলিত সামাজিক ও সাংস্কৃতিক জোট সিলেট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক সায়েক উল ইসলাম চৌধুরী, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি অজামিল চন্দ্র নাথ।

এসময় বক্তব্য দেন সম্মিলিত সামাজিক ও সাংস্কৃতিক জোট গোলাপগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃ রুহেল আহমদ, সহসভাপতি সরফ উদ্দিন, ওলি চৌধুরী, সহ সাধাররণ সম্পাদক মুশিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল করিম, মোঃ জাহিদ আহমদ, মোঃ মুজিব আহমদ, মোঃ ফয়সল আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে যুক্তরাজ্য প্রবাসী সেলিম আহমদ, নাছির উদ্দিন, গ্রীস প্রবাসী রুহেল আহমদ, ফ্রান্স প্রবাসী মোঃ জুয়েল আহমদ আর্থিক সহযোগিতা প্রদান করায় কৃতজ্ঞতা জানানো হয়।