আজ রবিবার, আগস্ট ৯, ২০২০ইং

গোয়াইনঘাটে ২৫০ পরিবারের মাঝে রুস্তমপুর প্রবাসী মানবকল্যাণ ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ

নাজমুল ইসলাম, গোয়াইনঘাট থেকেঃ
সিলেটের গোয়াইনঘাট উপজেলার ১নং রুস্তমপুর ইউনিয়ন প্রবাসী মানবকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে আসন্ন ঈদুল আযহা উপলক্ষে অসহায় দুস্তদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুর ১২টায় রুস্তমপুর ইউনিয়ন কমপ্লেক্সে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রবাসী মানবকল্যাণ ফাউন্ডেশনের সমন্বয় কমিটির সভাপতি ও সাবেক মেম্বার নুরুল আমিনের সভাপতিত্বে ও আমির উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন (শিহাব)।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান শাহাব উদ্দিন বলেন প্রবাসীরা তাদের কষ্টার্জিত হালাল উপার্জন দিয়ে সবসময় তাদের সাধ্যমত দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। প্রাবাসে থেকেও একমূহুর্তের জন্যও দেশের মানুষের কথা তারা ভুলেনি। যার প্রমাণ এই দুর্যোগে শত কষ্টের মধ্যেও তাদের আজকের এই সহযোগিতা। আমি ইউনিয়নবাসীর পক্ষথেকে এসব রেমিটেন্স যোদ্ধাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আশা করি আগামি দিনেও তাদের এমন মানবিক সহযোগিতা অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা রুস্তমপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের অন্যতম নেতা বীর মুক্তিযোদ্ধা মুসলিম উদ্দিন ভুইঞা, মানবকল্যাণ ফাউন্ডেশনের সদস্য সচিব আফতাব উদ্দিন ও যুগ্ম আহবায়ক এম এ আমজাদ।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন নাজিম উদ্দিন, সুলেমান আহমদ, আমিনুর রশিদ জসীম, মাহবুব আলম, শামিম আহমেদ, গোলাম রাব্বানী, ফয়েজ আহমদ, তাজুল ইসলাম, আবুল কালাম, আজিবুর রহমান, রাজন আহমদ, দেলওয়ার হোসেন, বদরুল আলম প্রমূখ।

সভা শেষে রুস্তমপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের অসহায় দিনমজুর ২৫০টি পরিবারের সদস্যদের হাতে ঈদ সামগ্রী তুলে দেয়া হয়।