আজ রবিবার, আগস্ট ৯, ২০২০ইং

দর্শকদের সঙ্গে আড্ডা দেবেন তাহসান, শ্রাবন্তী ও রাইসা

ভোরের সিলেট ডেস্ক
মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘যদি একদিন’ ছবিটি মুক্তি পায় গত বছর ৮ মার্চ। দর্শকমহলে দারুণ প্রশংসিত হয় ছবিটি। এর প্রধান দুই চরিত্রে অভিনয় করেছিলেন তাহসান খান ও ভারতের শ্রাবন্তী চ্যাটার্জী। আর রূপকথা’র চরিত্রে অভিনয় করে সবার নজর কেড়েছিল শিশুশিল্পী রাইসা। এবার এই তারকাশিল্পীর সঙ্গে আড্ডা দেওয়ার সুযোগ পাবে দর্শকরা। সঙ্গে আরও থাকবেন অভিনেতা তাসকিন রহমান ও নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

শুধু তাই নয়, রূপালি পর্দার এই ছবিটি এবার দেখা যাবে টিভিতে। আর সে কারণেই তাদের নিয়ে এই আড্ডার আয়োজন করেছে আরটিভি কর্তৃপক্ষ। আগামীকাল আরটিভির ফেসবুক পেজে রাত ১১টায় এটি প্রচার হবে। আর ছবিটি প্রচার হবে ঈদের দ্বিতীয় দিন দুপুর ২টা ১০ মিনিটে আরটিভিতে।

এদিকে, বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে ‘যদি একদিন’র সুবাদে নায়ক হিসেবে বড়পদায় পা রাখেন তাহসান। প্রথমে ২২টি হলে মুক্তি দেয়া হলেও দর্শক আগ্রহের কথা ভেবে ধাপে ধাপে বাড়ানো হয় এর হল সংখ্যা। এরপর ছবিটি মুক্তি দেওয়া হয় আমেরিকা, কানাডা, অষ্ট্রেলিয়াসহ বেশ কিছু দেশে। ‘যদি একদিন’ ছবির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন সাবেরী আলম মোতাহের, রানী আহাদ, মাসুম বাসার, মিলি বাসার, নাজিবা বাশার, জি এম শহিদুল আলম, আনন্দ খালেদ, সুজাত শিমুল, এম এন ইউ রাজু, রেশমী নীলাঞ্জনা ঘোষ প্রমুখ।

ভোরের সিলেট/আমাদের সময়/টিএ