আজ রবিবার, আগস্ট ৯, ২০২০ইং

সিঁথির সঙ্গে ইমরানের নতুন গান

ভোরের সিলেট ডেস্ক
তোমাদের প্রথম গান নিজ উদ্যোগে আমি করে দেবো- গত বছর অনুষ্ঠিত শিশুদের গানের রিয়্যালিটি শো ‘গানের রাজা’র সেরা ৫ প্রতিযোগীকে এভাবেই কথা দিয়েছিলেন আসরের অন্যতম বিচারক ইমরান মাহমুদুল। এর মধ্যে কথা পূর্ণ করেছেন প্রথম ও দ্বিতীয় প্রতিযোগী লাবিবা ও শফিকুল ইসলামের জন্য গান করে। দুটো গানই প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি, হয়েছে প্রশংসিত।

এবার ইমরান হাজির হচ্ছেন ‘গানের রাজা’ প্রতিযোগিতায় তৃতীয় হওয়া সিঁথি সরকারকে নিয়ে। ঈদ উৎসবে সিএমভি প্রকাশ করছে দুজনের প্রথম গান ‘জানি পাবো না’। গানটির কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ। সুর-সংগীতের পাশাপাশি সিঁথির সহশিল্পী হিসেবে গানটিতে কণ্ঠও দিয়েছেন ইমরান।

ইমরান বলেন, ‘সবার আগে অডিশন রাউন্ডেই আমি সিঁথিকে বলেছিলাম, তোমাকে নিয়ে একটা দ্বৈত গান করবো। কারণ, ওর বয়স কম হলেও কণ্ঠটা খুবই পরিণত। যেটা অন্যদের ছিল না। সব মিলিয়ে ওর জন্য এই সফট রোমান্টিক গানটি করলাম। আগের দুটি গানের মতো এটিও সিএমভি থেকে মুক্তি পাচ্ছে, ভালো লাগছে।’

এদিকে শুধু গানই নয়, তৈরি হয়েছে গল্পনির্ভর একটি ভিডিও। যেখানে নায়ক ইমরানের সঙ্গে নায়িকা হলেন মডেল নাদিয়া মীম। এটি নির্মাণ করেছেন সৈকত রেজা।

প্রযোজক-পরিবেশক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, গানটির ভিডিও গত ফেব্রুয়ারিতে বড়সড় আয়োজনের মাধ্যমে শুটিং হয়েছে। করোনা পরিস্থিতির কারণে এত দিন সেটি প্রকাশ করা হয়নি। কারণ, কাজটি বড় বাজেটের। তার ভাষায়, ‘চার মাস হয়ে গেল। পরিস্থিতির তেমন কোনো উন্নতি দেখছি না। এটাই নিউ নরমাল। সেই ভাবনা থেকে ঈদের বিশেষ চমক হিসেবে গানচিত্রটি প্রকাশ করছি। আশা করছি, সবার ভালো লাগবে।’

সিএমভি সূত্র জানায়, ২৪ জুলাই গানটির অডিও ও ভিডিও একযোগে উন্মুক্ত হবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলসহ দেশের বেশির ভাগ স্ট্রিমিং প্ল্যাটফর্মে।

ভোরের সিলেট/দেশ রুপান্তর/টিএ