আজ রবিবার, জুলাই ১২, ২০২০ইং

ফেঞ্চুগঞ্জে প্রেমিকের সাথে পালিয়ে যাওয়ার সময় তরুনী ধর্ষিত, দুই ধর্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
সিলেটের ফেঞ্চুগঞ্জে এক তরুনী ধর্ষনের দায়ে দুই ধর্ষককে গ্রেফতার করেছে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার মাইজগাঁও (মিঠু মিয়ার কলোনীর ভাড়াটিয়া) এলাকার সেলিম মিয়ার পুত্র সুমন(২৪) ও উপজেলার হাঁটুভাঙা গ্রামের মৃত মজির আলীর ছেলে ফাতু মিয়া(৪৫)।

পুলিশ ও মামলার এজাহার সুত্রে জানা যায়, ভিকটিম তরুণী উপজেলার রেলকলোনী এলাকার কবির আহমদের বাড়ীতে গৃহকর্মী হিসেবে কাজ করে।

উপজেলার ছত্তিশ গ্রামের সাগর মিয়ার পুত্র রাবিন (১৯) এর সাথে প্রেমের সম্পর্ক ছিলো ওই তরুণীর। গতকাল ২৯ জুন বিকেলে তার প্রেমিক রাবিন এর সাথে পালিয়ে যাওয়ার সময় পথেই পুলিশের উপস্থিতি টের পেয়ে তরুণীকে একা ফেলে পালিয়ে যায় রবিন। এই সময় গ্রেফতারকৃত ফাতু ও সুমন ভিকটিম তরুণীকে একা পেয়ে উপজেলার মাইজগাঁওস্থ আবুল মহসীন এর বাড়ীর কেয়ারটেকারের কাছে নিয়া যায়। বাড়ীতে একটি পতিত টিনসেড ঘরে সুমন ও ফাতু মিয়া তরুনীকে ধর্ষন করে।

এসময় গৃহকর্তা কবির আহমেদ থানায় সংবাদ প্রদান করলে রাতভর অভিযান পরিচালনা করে বর্ণিত আবুল মহসীনের বাড়ী থেকে ভিকটিম জেসমিনকে উদ্ধার করা হয় এবং ধর্ষক সুমন ও ফাতু মিয়াকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল বাশার মোহাম্মদ বদরুজ্জামান বলেন, ভিকটিমের মা খোদেজা বেগমের অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ভোরের সিলেট/টিকেএইচ/টিএ

সংবাদটি শেয়ার করুন: