আজ রবিবার, জুলাই ১২, ২০২০ইং

সুশান্তের আত্মহত্যাঃ তদন্তে নতুন মোড়

সুশান্ত সিং রাজপুত

ভোরের সিলেট ডেস্কঃ বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে প্রশ্ন উঠেছে। এটি আত্মহত্যা নাকি খুন?

এদিকে মুম্বাই পুলিশের পক্ষ থেকে এখনও তদন্ত চলছে। শনিবার (২৭ জুন) যশরাজ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর শানু শর্মাকে জেরা করা হয়েছে বান্দ্রা পুলিশ স্টেশনে।

অভিনেতার মৃত্যুর তদন্তে উঠে এলো আরও একটি চাঞ্চল্যকর তথ্য। ‘বাথরোব বেল্ট’ দিয়ে প্রথমবার আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন সুশান্ত!

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, গেল ১৪ জুন সুশান্তের মৃত্যুর পর ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে যে ঘরে তার মরদেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, সেখানেই পাওয়া গিয়েছিল একটি ‘বাথরোব বেল্ট’। যেটি মেঝেতে দু’টুকরো হয়ে পড়েছিল। আর সুশান্তের দেহ তখন বিছানায়। উপরে ঝুলছে ফাঁস লাগানো সবুজ একটি কুর্তা, পুলিশের অনুমান, সুশান্ত প্রথমবার এই ‘বাথরোব বেল্ট’ দিয়েই আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন। পরে সেটি ছিঁড়ে যাওয়ায় সবুজ কুর্তা নেন গলায় ফাঁস দেওয়ার জন্য।

বলিউডে ছিল সুশান্তের শক্ত অবস্থান। শেষবার ‘ছিছোড়ে’ ছবিতে দেখা গিয়েছিল সুশান্তকে। এছাড়াও ‘কেদরনাথ’, ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী’, ‘পিকে’, ‘কাই পো চে’সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন সুশান্ত। টেলিভিশনে ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিক দিয়ে ক্যারিয়ারে প্রথম সাফল্যের মুখ দেখেন সুশান্ত।

ভোরেরসিলেট/আরটিভি/বদরুল

সংবাদটি শেয়ার করুন: