আজ মঙ্গলবার, মার্চ ৯, ২০২১ইং

বিশ্বনাথে আলোচিত ছিনতাইয়ের ঘটনায় আরেকজন গ্রেপ্তার

বিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথে অস্ত্রের মুখে জিম্মি করে ব্যবসায়ীর ৩ লাখ টাকা ও ৬টি ফোনসেট ছিনতাইয়ের ঘটনায় দুদু মিয়া (২৭) নামে আরেক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। তিনি উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের দ্বীপবন্ধ (বিলপার) গ্রামের মন্তাজ আলীর ছেলে।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) ভোর রাত ৪টার দিকে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার ইসলামপুর ইউনিয়নের গণেশপুর-বাহাদুরপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গত ১১ ফেব্রুয়ারি রাতে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের রাজাগঞ্জ বাজারের আরিফ টেলিকমের সত্ত্বাধিকারী আরিফ আহমদ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে নিজ গ্রাম গোবিন্দনগরে (বিলপার) ছিনতাইয়ের শিকার হন। ছিনতাইকারীরা তাকে অস্ত্রের মুখে জিম্মি করে তার সাথে থাকা নগদ ৩ লাখ টাকা ও ৬টি ফোন সেট ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় ওই রাতেই দ্বীপবন্ধ (বিলপার) গ্রামের মৃত মমশর আলীর ছেলে বারিক মিয়া ও গোবিন্দনগর (বিলপার) গ্রামের মৃত আবদুর রজাক গেদা মিয়ার ছেলে আবদুর রবের নামোল্লেখ করে দুই অজ্ঞাত আসামী রেখে থানায় মামলা (নং ১২) দায়ের করেন ছিনতাই’র শিকার ব্যবসায়ী আরিফ আহমদ। মামলার প্রেক্ষিতে পুলিশ ইতোমধ্যে আবদুর রবকে গ্রেপ্তার করেছে। তবে, ছিনতাইয়ের ঘটনায় সপ্তাহ পেরিয়ে গেলেও এখনো ছিনতাই হওয়া টাকা ও ফোনসেট উদ্ধার করতে পারেনি পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক (এসআই) সঞ্জয় লাল দেব বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জের ছাতক থানা পুলিশের সহায়তা নিয়ে অভিযান চালিয়ে দুদু মিয়াকে গ্রেপ্তার করা হয়।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা বলেন, শুক্রবার সকালে দুদু মিয়াকে সিলেটের আদালতে প্রেরণ করা হয়েছে।

ভোরেরসিলেট/কেএ/বিএ

আজকের সংবাদ