আজ মঙ্গলবার, মার্চ ৯, ২০২১ইং

“মীরগঞ্জে কেসিসি’র আয়োজনে আম্পায়ার ট্রেনিং ক্যাম্প”

ক্রীড়া প্রতিবেদক: গোলাপগঞ্জের মীরগঞ্জ বাজারে কুশিয়ারা ক্রিকেট কাউন্সিল-কেসিসি কর্তৃক আযোজিত ৪দিন ব্যাপি “আম্পায়ার ট্রেনিং ক্যাম্প” এর ১ম দিন সম্পন্ন হয়েছে আজ সোমবার। সকাল ১১ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত দুই সেশনের আজকের ক্যাম্পটি পরিচালনা করেন সিলেট জেলা আম্পায়ার ও স্কোরার এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক এ টি এম ইকরাম।

আম্পায়ার ক্যাম্প নিয়ে কাউন্সিলের সভাপতি ডাঃ রাউফ ভোরের সিলেটকে জানান -“দক্ষ আম্পায়ার এর অভাবে কাউন্সিল তাদের কার্যক্রম এগিয়ে নিতে পারছে না। কেসিসি র প্রতিষ্ঠাকাল থেকে আমরা ক্রিকেটকে পেশাগতভাবে খেলার চেষ্টা করে আসছি। আমাদের সেই চেষ্টার একটি অন্তরায় ছিলো দক্ষ আম্পায়ার|সেজন্য দক্ষ আম্পায়ার তৈরির প্রদক্ষেপ আমরা হাতে নিয়েছি।”

ক্যাম্পটির সমন্বয়কারী এ টি এম ইকরাম জানান-“ক্রিকেট খেলায় আম্পায়ার খুবই গুরুত্বপূর্ণ বিষয়|দক্ষ আম্পায়ার তৈরির কেসিসির এই প্রয়াসকে ধন্যবাদ জানাই। আমরা ৩দিনের সেশন আর যথাযথ মূল্যায়নের মাধ্যমে দক্ষ আম্পায়ার বাছাই করতে চেষ্টা করবো। এখান থেকে প্রাপ্ত আম্পায়ারদের পরবর্তীতে জেলা ভিত্তিতে আম্পায়ারিং এর সুযোগের জন্যও আমরা কাজ করবো।”

১ম দিন কাউন্সিলের সদস্যদল গুলোর মধ্য থেকে ৩০ জনের মত কোর্সটিতে অংশগ্রহন করেন।আগামীকাল সকাল ১১টা থেকে আবার শুরু হবে দ্বিতীয় দিনের সেশন।

ভোরেরসিলেট/রাউফ/বিএ

আজকের সংবাদ