আজ মঙ্গলবার, মার্চ ৯, ২০২১ইং

বিশ্বনাথে জানাইয়ার মাঠে স্বাধীনতার সূবর্ণজয়ন্তী ফুটবল টুর্ণামেন্ট ১২ ফেব্রুয়ারি

বিশ্বনাথ প্রতিনিধি :: অবশেষে চিরচেনা জমজমাট খেলাধুলার চেহারায় ফিরছে সিলেটের বিশ্বনাথ উপজেলার ঐতিহ্যবাহী ‘জানাইয়ার মাঠ’। ১২ ফেব্রুয়ারি শুক্রবার এই মাঠেই গড়াচ্ছে স্বাধীনতার সূবর্ণজয়ন্তী-২০২১ ফটুবল টুর্ণামেন্ট। বৃহৎ এই টুর্ণামেন্টের আয়োজন করেছে হীরামন সমাজ কল্যাণ স্পোর্টিং কাব-জানাইয়া।

মহান স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আয়োজিত ফুটবল টুর্ণামেন্টটিতে পুরস্কারও থাকছে চোখ ধাঁধানো। জানাইয়া গ্রামের যুক্তরাজ্য প্রবাসী সেবুল মিয়া ও জুবের আহমদ খানের সৌজন্যে প্রথম পুরস্কার রাখা হয়েছে একটি পালসার মোটর সাইকেল। সাবেক ফুটবলার আবদুল আজিজ সুমন ও ফ্রান্স প্রবাসী মো. ছাইম উদ্দিনের সৌজন্যে দ্বিতীয় পুরস্কার রাখা হয়েছে একটি ৪০ইঞ্চি এলইডি স্মার্ট টিভি (সামসাং)।

এছাড়াও যুক্তরাজ্য প্রবাসী আবুল কালাম শাহ’র সৌজন্যে প্রতি ম্যাচে থাকছে ম্যান অব দ্যা ম্যাচ প্রাইজমানি।

টুর্ণামেন্টের উদ্বোধনী ম্যাচজয়ী দলকে জানাইয়া গ্রামের তৈয়বুল ইসলাম জাকিরের সৌজন্যে প্রদান করা হবে একটি ২১ইঞ্চি এলইডি টিভি। স্বাধীনতার সূবর্ণজয়ন্তী-২০২১ ফুটবল টুর্ণামেন্ট কমিটি জানিয়েছে, বৃহৎ এই টুর্ণামেন্টে শুভেচ্ছা ফি নির্ধারণ করা হয়েছে ২ হাজার ৫ শত টাকা।

টুর্ণামেন্টে জনপ্রতিনিধি, প্রশাসন, সাংবাদিক, ক্রিড়ানুরাগীসহ সকলের উপস্থিতি ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন পরিচালনা কমিটির সভাপতি মো. মকদ্দছ আলী ও সাধারণ সম্পাদক আবদুল আজিজ সুমন। তারা জানান, বিশ্বনাথ পৌরশহরের নতুন বাজারের শাহজালাল রহ. এন্টারপ্রাইজের পরিচালক আবদুল জলিল জালাল (০১৭১১-৪৮৫৭৫১), ফুটবলার আবদুর রব (০১৭৬৪ ২২৫২১০), শাহ আমির উদ্দিন (০১৭১২ ৬৮৩২৩৫), ওয়াসিম উদ্দিন (০১৭২৯ ১৬৭৯২৯) ও শারমিন জুয়েলার্সের পরিচালক সুমন আহমদের (০১৭১২-৩৩১৭৯৪) সাথে যোগাযোগ করে টিম এন্ট্রি করা যাবে।

ভোরেরসিলেট/কেএ/বিএ

আজকের সংবাদ