আজ মঙ্গলবার, মার্চ ৯, ২০২১ইং

ফ্রেন্ডস জোন-১১১ (বোয়ালজুর বাজার উচ্চ বিদ্যালয় ২০০৮ ব্যাচ) এর বন্ধু সভা ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ভোরেরসিলেট: ‘বন্ধু বন্ধুর ডাকে’ এই স্লোগানে সাড়া দিয়ে বালাগঞ্জ উপজেলার বোয়ালজুর বাজারের দক্ষিণের মাঠে অনুষ্ঠিত হয় ক্রীড়া প্রতিযোগিতা ও বন্ধু সভা।

গত ২৮ শে জানুয়ারি (বৃহস্পতিবার) দিনব্যাপী এ আয়োজনে ফ্রেন্ডস জোন -১১১ এর সদস্যদের সার্বিক সহযোগিতা ও উপস্থিতিতে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

দীর্ঘ এক যুগ পর (প্রায়) সকল বন্ধু একত্রিত হতে পেরে আনন্দ উল্লাস – খেলাধুলা ও গল্প এবং একে অন্যের খোঁজ-খবর নেন।

ফ্রেন্ডস জোন -১১১ এর যাদের অংশগ্রহণে এবং সার্বিক সহযোগিতায় বন্ধু সভা অনুষ্ঠিত হয় তাদের মধ্যে উপস্থিত ছিলেন-আলম জাহাঙ্গীর, টুটুল চৌধুরী, হেলাল আহমেদ, রাসেল আহমেদ, নুসরাত মহিম, ইফতেখার রাকিব, নাজমুল হোসেন, আব্দুল হামিদ, আব্দুর রব, তোফায়েল সুমন, সুমন আহমেদ, রত্ন জিত, মোস্তফা আহমেদ, আব্দুল আহাদ, বুরহান খান, সাহেদ আহমেদ, খালেদ আহমেদ, খালেদ মিয়া, জাকারিয়া জনি, শিপন আহমেদ, রোজেল মিয়া, মুরাদ আহমেদ, দিলওয়ার হোসেন মুকিদ, জাহাঈীর মিয়া, দুলাল আহমেদ, রুমন আহমেদ, রুবেল মিয়া, নিশি বরধন, রুবেল আহমেদ, মিনার আহমেদ, তুরন মিয়া, শ্রী কান্ত, ময়নুল ইসলাম, ফয়সল আহমেদ, মুহিবুর রাহমান জনি, ফয়েজ আহমেদ, এনামুল ইসলাম, মাসুম মিয়া, মাসুম আহমেদ, হুসেন আহমেদ, জাবুর আহমেদ, তারেক আহমেদ সিকদার, ইমরান আহমেদ, রাজু আহমেদ, শাহ রাহিম, শাহিন মিয়া, জুবের আহমেদ, কিবরিয়া আহমেদ, আব্দুল মতিন, রিপন দাস, ইকবাল আহমেদ, রোজেন আহমেদ, রঞ্জন বৈধ্য, পলাশ দাস, রলেক মিয়া, গোপাল, মুস্তাক মিয়া, আতাউর রাহমান, লিটন মিয়া, দোহা চৌধুরী, মফুর মিয়া, মিছবাহ উদ্দিন, ডালিম আহমেদ মামুন, লেবু মিয়া, জাহেদ মিয়া, শোয়েবুর রাহমান, সজল চক্রবর্তী, মারুফ আহমেদ, আঞ্জন বৈধ্য, আশিষ দাস, আব্দুল শহিদ, জুনেদ আহমেদ, আব্দুল হাকিম, সেলিম আহমেদ, সোহেল আহমেদ।

আর্থিক সহযোগিতায় ফ্রেন্ডস জোন -১১১ এর প্রবাসী সদস্য : যাদের সহযোগিতায় এই কার্যক্রম অনুষ্ঠিত হয় তারা হলেন – রুমন আহমেদ, দুলাল আহমেদ, মুহিবুর রাহমান জনি, রুবেল আহমেদ, তুরন মিয়া, এনামুল ইসলাম, ফয়সল আহমেদ, তারেক আহমেদ সিকদার, মাসুম আহমেদ, জাবুর আহমেদ, আব্দুল হাকিম এবং আনাম।

ভিন্নধর্মী ও বিকল্প এই কার্যক্রম সম্পর্কে ফ্রেন্ডস জোন -১১১ এর সদস্য আলম জাহাঙ্গীর জানান, মূলত আমরা খেলাধুলা কে প্রাধান্য দিয়ে চেষ্টা করেছি সকল বন্ধু একত্রিত হওয়ার। এতে করে আমাদের আত্মার বন্ধন আরও বেড়ে গেল বলে আমি মনে করি।

ভোরেরসিলেট/বিএ

আজকের সংবাদ