আজ মঙ্গলবার, মার্চ ৯, ২০২১ইং

কমলগঞ্জে প্রতিবন্ধী শিশু ধর্ষনের অভিযোগ

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারে কমলগঞ্জে এক প্রতিবন্ধী শিশু ধর্ষনের অভিযোগ উঠেছে। ধর্ষিতা মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ১৬ জানুয়ারি শনিবার দুপুরে উপজেলার রহিমপুর ইউনিয়নের জসমতপুর গ্রামে ঘটনাটি ঘটে।

জানা যায়, রহিমপুর ইউনিয়নের জসমতপুর গ্রামের ১৩ বছরের প্রতিবন্ধী শিশুকে পাশের বাড়ীর যুবক ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে। এ সময় শিশুটির মা ও বাবা ঘরে ছিলেন না। ঘটনার পর স্থানীয়রা চিকিৎসা ও সমঝোতার আশ্বাস দিয়ে কাউকে কোন কিছু না বলার জন্য জানায়। পরে প্রতিবন্ধী শিশুর শারিরিক অবস্থার অবনতি হলে ঘটনার ৪ দিন পর হাসপাতালে ভর্তি করা হয়।

প্রতিবন্ধী শিশুর বাবা হিবু মিয়া বলেন, দীর্ঘদিন ধরে মানুষের বাড়িতে কাজ করে বাচ্চাদের লালন পালন করতেছি। কিন্তু আমার প্রতিবন্ধী মেয়ের সাথে এমন ঘটনা ঘটলো তার দৃষ্ঠান্তমূলক বিচার চাই। বর্তমানে সরকার থেকে এ প্রতিবন্ধী মেয়েটি ভাতাও পাচ্ছে।

রহিমপুর ইউপি সদস্য আলী আশরাফ চৌধুরী সেলিম জানান, ঘটনার সত্যতা নিশ্চিত করছেন। মৌলভীবাজার সদর হাসপাতাল তত্বাবধায়ক ডাঃ পার্থ সারথী দত্ত কানুনগো জানান, সেক্সুয়াল এসল্ট নিয়ে প্রতিবন্ধী শিশুটি হাসপাতালে ভর্তি হয়েছে। বর্তমানে একটি মেডিকেল টিম শিশুটির চিকিৎসা দিচ্ছে।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জর্ আরিফুর রহমান বলেন, ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে তদন্তক্রমে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

ভোরেরসিলেট/জেএ/বিএ

আজকের সংবাদ