আজ মঙ্গলবার, মার্চ ৯, ২০২১ইং

যুব সমাজকে বেকার ও দারিদ্রমুক্ত করার নিফটি আইটির ফ্রি প্রশিক্ষণ সেমিনার

ভোরেরসিলেট: ফ্রিল্যান্সিং এর মাধ্যমে যুব সমাজকে আর্থিক ও মাদকমুক্ত এবং স্বচ্ছল জীবন যাপন করে তাদের মান উন্নয়ন গতিশীল করতে হবে এমনটাই প্রত্যাশা করেন আব্দুর রকিব তুহিন।

তিনি আজ নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে ফ্রিল্যান্সিং ক্যারিয়ার – Nifty It Institute BD ওয়েবসাইট লাউঞ্জ এ প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন।

নিফটি আইটি ইনিস্টিউটের সহ- প্রতিষ্ঠাতা নাজমুল ইসলামের পরিচালনায় এবং মিলাদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন ২১ নং ওয়ার্ড় কাউন্সিলর আব্দুর রকিব তুহিন বিশেষ অতিথি ছিলেন শাহিন স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল আকরামুল ইসলাম, রোটারি ক্লাব সিলেটের সহ সভাপতি কৌশিক চৌধুরী, চিকিৎসক মনোবিজ্ঞানী সুমনা ইসলাম।

শুভেচ্ছা বক্তব্য সহ- প্রতিষ্ঠাতা নাজমুল ইসলাম বলেন, দেশের বেকারত্ব দূর করার মুল লক্ষ্য নিয়ে সরকারের ভিশন ২০২৫ এর লক্ষ্য মাত্রায় আমাদের এই উদ্যোগ, এবং আমরা প্রতিবন্ধি দের জন্য ফ্রি প্রশিক্ষণ দিচ্ছি।
এছাড়া ও শুভেচ্ছা বক্তব্য রাখেন নিফটি আইটি ইনিস্টিউটের এর প্রতিস্টাতা তোফায়েল আহমদ, বক্তব্য রাখেন, সহ-প্রতিষ্ঠাতা মওদুদ হোসেন সৌরভ।

এছাড়া ও আরো ও উপস্থিত ছিলেন নিফটির সদস্য খলিলুর রহমান, নাহিদ আহমেদ সুয়েব, নাজমুল হক মিজান, পুলক চন্দ্র চন্দ, আশরাফুল ইসলাম রাসেল, শাহরুল ইসলাম, রফিকুল ইসলাম প্রমুখ।

ভোরেরসিলেট/এএইচ/বিএ

আজকের সংবাদ