আজ রবিবার, জানুয়ারি ২৪, ২০২১ইং

বিশ্বনাথে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে প্রান গেলো একজনের গুরুতর আহত ২

বিশ্বনাথ প্রতিনিধি:: সিলেটের বিশ্বনাথ উপজেলা সদরস্থ নরশিংপুর নামক স্থানে বাস সিএনজি মুখোমুখি সংঘর্ষে সাইদুর রহমান (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন সিএনজি অটোরিকশার চালকসহ এক যাত্রী।

বুধবার দুপুরে বিশ্বনাথ রামপাশা সড়কের নরশিংপুর নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। দুুর্ঘটনায় নিহত যুবক উপজেলার দৌলতপুর ইউনিয়নের দশপাইকা গ্রামের আব্দুস সোবহানের পুত্র এবং গুরুতর আহতরা হচ্ছেন, একই গ্রামের ছমক আলীর পুত্র কবির হোসেন (২৬) ও অটোরিকশা চালক মীরগাঁও গ্রামের ময়না মিয়ার পুত্র আব্দুল মতিন (২৭)।
আহত দুজনকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিলেট- জ ০৪-০০৭৯ বাস ও নাম্বার বিহীন অটোরিকশা সিএনজিটি আটক করে থানায় নিয়ে আসে। তবে,বাসে থাকা কোন যাত্রী আহত হয়েছেন বলে জানা যায়নি।

প্রত্যক্ষ্যদর্শীরা জানান, সিলেট থেকে ছেড়ে আসা একটি মিনিবাস বিশ্বনাথ বৈরাগী বাজার সড়ক দিয়ে যাচ্ছিল। অপর দিকে উপজেলার দশপাইকা থেকে অটোরিকশা সিএনজি গাড়িটি বিশ্বনাথের দিকে আসছিল। নরশিংপুর নামক স্থানে আসা মাত্র দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে প্রাণ হারান ছাইদুর রহমান এবং আহত হন সিএনজি চালকসহ এক যাত্রী।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি)শামীম মুসা জানান, দুটি গাড়ি আটক করা হয়েছে এবং দায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

ভোরেরসিলেট/কেএ/বিএ