আজ রবিবার, জানুয়ারি ২৪, ২০২১ইং

প্রেমিকের উপস্থিতিতে হোটেলে আত্মহত্যা ভিডিয়ো জকি চিত্রার!

ভারতের চেন্নাইয়ের পাঁচতারা হোটেল থেকে লাশ উদ্ধার করা হলো দক্ষিণে জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী ভিজে চিত্রা। মাত্র ২৮ বছর বয়সে তামিল অভিনেত্রীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোকের ছায়া নেমে এসেছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

কিছুদিন আগেই ব্যবসায়ী হেমন্ত রাওয়ের সঙ্গে বাগদান সম্পন্ন হয়েছিল এই অভিনেত্রীর। এটি হত্যা না আত্মহত্যা? তা জানতে মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। সম্ভবত ডিপ্রেশন বাসা বেঁধেছিল চিত্রার মনেও। তারই ফলাফল হয়ত এ ঘটনা ঘটতে পারে।

জানা গেছে, মঙ্গলবার রাতে ইভিপি ফিল্ম সিটিতে শুটিং শেষ করে রাত আড়াইটার দিকে চেন্নাইয়ের নাজারেথপেট্টাইয়ের পাঁচতারা হোটেল রুমে ফিরে আসেন। সেখানে হবু স্বামী হেমন্তের সঙ্গে ছিলেন চিত্রা। ওই হোটেল রুমের সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় তাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।
অভিনেত্রীর হবু স্বামী জানিয়েছেন, শুটিং শেষে হোটেল রুমে ফেরার পর চিত্রা স্নানে গিয়েছিলেন। বলে গিয়েছিলেন, কিছুক্ষণের মধ্যেই দেখা করবেন। কিন্তু বেশ কয়েকঘণ্টা কেটে গেলে হেমন্তের সঙ্গে দেখা না হলে দরজায় নক করেন তিনি। সাড়া না পেলে হোটেলের কর্মীদের ডেকে আনেন তিনি। ডুপ্লিকেট চাবি দিয়ে দরজা খুলতেই অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ দেখতে পান তিনি।

অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যুর পেছনে কী কারণ থাকতে পারে তা তদন্ত শুরু করেছে পুলিশ। এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হতে পারে অভিনেত্রীর হবু স্বামী হেমন্তকেও।

জনপ্রিয় টিভি শো পান্ডিয়ান স্টোরসে মুল্লালির চরিত্রে দারুণ সাড়া ফেলেছিলেন তিনি। তামিল ইন্ডাস্ট্রির বিভিন্ন টিভি চ্যানেলের সঞ্চালকের কাজও করেছেন। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় ছিলেন তিনি।