আজ মঙ্গলবার, জানুয়ারি ২৬, ২০২১ইং

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে সেলিম-সুয়েবের নেতৃত্বে নগরীতে প্রতিবাদ মিছিল

কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে উত্তাল হয়ে উঠেছে সিলেট। সিলেট জেলা আওয়ামীলীগ নেতা এম শাহরিয়ার কবির সেলিম এবং সিলেট জেলা আওয়ামীলীগ নেতা এডিশনাল পিপি এডভোকেট সুয়েব আহমদের নেতৃত্বে সিলেট নগরির বন্দর বাজার ও তালতলা এলাকায় বিক্ষোভ মিছিল করেছে সিলেট জেলা ও মাহানগর আওয়ামী লীগ শ্রমিক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

বিক্ষোভ মিছিলের পর তাদের নেতৃত্বে সিলেটের বন্দর বাজারে কামরান চত্তরে পথ সভার মধ্যমে এর সমাপ্তি হয়।সিলেট জেলা আওয়ামীলীগ নেতা এম শাহরিয়ার কবির সেলিমের সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগ নেতা উজ্জ্বল চৌধুরীর সঞ্চালনায় পথ সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট সুয়েব আহমদ, মহানগর শ্রমিকলীগের যুগ্ন-সাধারন সম্পাদক রেজান সেলিম ও ইয়াসিন আহমদ সুমন, নগর হকারলীগের আহব্বায়ক রকিব আলী ও সদস্য সচিব আশিক মিয়া সহ প্রমুখ।

সভায় বক্তরা বঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধীদের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেন এবং মাওলানা মামুনুল হককে সিলেট জেলায় অবাঞ্ছিত ঘোষণা করে ২৪ ঘন্টার ভেতর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুর কারিদের গ্রেফতার করার আল্টিমেটাম দেন।