আজ শনিবার, ডিসেম্বর ৫, ২০২০ইং

নাস্তিকদের কবর রচনা করতেই হেফাজতের জন্ম : আল্লামা বাবুনগরী

ভোরের সিলেট: হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা জুনায়েদ বাবু নগরী বলেছেন, আমি শারীরিক ভাবে অসুস্থ কিন্তু সিলেটের এই বিশাল সমাবেশ দেখে আমি সুস্থ হয়ে গেছি। তিনি বলেন, হেফাজতে ইসলাম কোন রাজনৈতিক সংগঠন নয়। ইসলামের হেফাজত, ইসলামের সকল কর্মসূচিই হেফাজতের কর্মসূচী। যারা আল্লাহ ও তার রাসুল (সা:) এর বিরুদ্ধে কটুক্তি করে তাদের কবর রচনা করতেই হেফাজতের জন্ম হয়েছে। তিনি সরকারকে উদ্দেশ্য করে বলেন, আমরা আপনার শত্রু নই । যে সকল নাস্তিকরা আপনার ঘাড়ে চেপে বসে আসে সেই নাস্তিক মুরতাদ ও কাদিয়ানীরা হেফাজতের শত্রু।

আল্লামা বাবুনগরী বলেন, এদেশের প্রতিটি মুসলমান, প্রতিটি তরুণ, কলেজ বিশ্ববিদ্যালয় মাদ্রাসার শিক্ষার্থীরা হেফাজতে ইসলামের সদস্য।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর সুরে সুর মিলিয়ে আমরাও বলতে চাই দেশ চলবে মদীনা সনদ অনুযায়ী। তিনি বলেন, কোন দল বা গোষ্ঠীর এজেন্ডা বাস্তবায়ন করার জন্য হেফাজতের উদ্দেশ্য। হেফাজতের উদ্দেশ্য হলো রাসুল (সা:) এর এজেন্ডা বাস্তবায়ন । ইসলাম, ঈমান আক্বীদা রক্ষার কাজ হেফাজত করবে।

আল্লামা বাবুনগর সিলেটবাসীকে উদ্দেশ্য করে বলেন, সিলেটবাসী হেফাজতের সাথে থাকেন। তিনি সামবেশের জায়গা নিয়ে বলেন, আমাদের জায়গা বড় জায়গা দেওয়া দেওয়া হয়নি ছোট জায়গা দিলে কি হবে আমাদের কলিজাটা বড়। তিনি সিলেটের সর্বস্তরের তৌহিদী জনতা, ব্যবসায়ী, আইনশৃঙ্খলা বাহীনি, গোয়েন্দা সংস্থা ও সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আল্লামা জুনায়েদ বাবু নগরী শনিবার বিকালে সিলেটের ঐতিহাসীক রেজিষ্ট্রি মাঠে ফ্রান্সে মহানবী (সা:) এর অবমাননার প্রতিবাদে হেফাজতের বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

হেফাজতে ইসলামের কেন্দ্রিয় উপদেষ্ঠা আল্লামা শায়খ জিয়া উদ্দিনের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হেফাজতের মহাসচিব আল্লামা নূর হোসাইন ক্বাসেমী, কেন্দ্রিয় উপদেষ্ঠা বরূনার পীর আল্লামা রশিদুর রহমান ফারুক বর্নভী, মাওলানা মজদুদ্দিন আহমদ এছাড়া হেফাজতে ইসলাম বাংলাদেশের উপদেষ্টা মাওলানা ওবায়দুল্লাহ ফারুক, মাওলানা রশীদুর রহমান ফারুক পীর সাহেব বরুনা, কেন্দ্রীয় নায়েবে আমির মাওলানা নুরুল ইসলাম জিহাদী, নায়েবে আমির মাওলানা নরুল ইসলাম খান, অধ্যাপক আহমদ আব্দুল কাদের, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদীসহ বিক্ষোভ সমাবেশে সহ সিলেটের শীর্ষ ওলামায়ে কেরামগন বক্তব্য রাখেন।

ভোরেরসিলেট/সিপ্র/বিএ