আজ শনিবার, ডিসেম্বর ৫, ২০২০ইং

সমাজ উন্নয়নের হাতিয়ার হোক সাংবাদিকতা-সৈয়দ মিসবাহ উদ্দিন

গোলাপগঞ্জ প্রতিনিধি: সিলেট জেলা আওয়ামীলীগের অন্যতম নেতা সৈয়দ মিসবাহ উদ্দিন বলেছেন, সাংবাদিকতাকে সমাজ উন্নয়নের হাতিয়ার হিসেবে ব্যবহার করতে হবে। চারদিকে মন্দ খবরগুলোর ভীড়ে ভালো খবরগুলোও বের করে আনতে হবে। বর্তমান সরকার স্বাধীন সাংবাদিকতায় বিশ্বাসী। সাংবাদিকদের উচিত ভালো কাজগুলো বেশি বেশি করে প্রচার করা।

তিনি শুক্রবার (২০নভেম্বর) সন্ধ্যায় হাজী আসিদ আলী মার্কেটস্থ গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির কার্যালয় পরিদর্শনে এসে সমিতির নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

এসময় তিনি গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির মাধ্যমে গোলাপগঞ্জের সঠিক ইতিহাস ও ঐতিহ্য উঠে আসবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এসময় গোলাপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ও পৌর কাউন্সিলর রুহিন আহমদ খান। তিনি বলেন, সাংবাদিকরা সঠিক কর্তব্য-নিষ্ঠতার মধ্য দিয়ে সঠিক সংবাদ গুলো তুলে ধরবেন। গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সকল ভালো উদ্যোগে তিনি সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

মতবিনিময় সভায় গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি ও গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি অজামিল চন্দ্র নাথের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাকিব আল মামুনের পরিচালনায় বক্তব্য দেন গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সাবেক সভাপতি ও কার্য নির্বাহী কমিটির সদস্য শাহিন আলম সাহেদ, সহসভাপতি ইমরান আহমদ, যুগ্ম সম্পাদক জয় রায় হিমেল, কোষাধ্যক্ষ সুলতান আবু নাসের, দপ্তর সম্পাদক খালেদ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল হাসান বাচ্চু, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাকারিয়া মোহাম্মদ আবুল, কার্য নির্বাহী সদস্য আনোয়ার হুমায়ুন, এম এ রাজ্জাক, চ্যানেল এস এর ক্যামেরাপার্সন পিয়াস পাল প্রমুখ।

ভোরেরসিলেট/এমএআর/বিএ