আজ শনিবার, ডিসেম্বর ৫, ২০২০ইং

নতুন প্রেমে জড়িয়েছেন নেইমার

স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতিতে নতুন সম্পর্কে জড়িয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। দেশটির ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম ‘এক্সপ্লিকা’ এ তথ্য জানিয়েছে। ব্রাজিলের পপ তারকা গাবিলির সঙ্গে নাকি মন দেওয়া-নেওয়া চলছে এ পিএসজি তারকার।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে পরিচয় হয় দুজনের। গত আটমাস ধরে গাবিলির সঙ্গে ঘনিষ্ঠভাবে মিশছেন মেসির সাবেক সতীর্থ নেইমার।

২৫বছর বয়সী গায়িকার আসল নাম গ্যাব্রিয়েল বাতিস্তা। প্যারিসে গিয়ে নেইমারের সঙ্গে দেখা করেছেন গাবিলি। সেখানে বন্ধু-বান্ধব নিয়ে নেইমারের বাসাও থেকেছেন তিনি। এরই মধ্যে গাবিলিকে নিজের পরিবারের সঙ্গেও পরিচয় করে দেন নেইমার।

এক্সপ্লিকা জানিয়েছে, প্যারিসে মাসখানেক থাকতে গাবিলিকে অনুরোধ করেছিলেন নেইমার। গাবিলিও তার ডাকে সাড়া দিয়ে প্যারিস যান এবং শুরুতে কিছুদিন হোটেলে থাকেন। নেইমার হোটেলে গিয়ে দেখা করে আসতেন।

কিন্তু হোটেলে একাকী ভালো না লাগায় পরে বন্ধুবান্ধবসহ প্যারিসে নেইমারের বাসায় বেশ কিছুদিন ছিলেন গাবিলি। এরপর দুজনে একসঙ্গে ব্রাজিলে ফিরেও যান। ব্রাজিলের সামাজিক যোগাযোগমাধ্যম ব্যক্তিত্ব ক্যারোলিনা দান্তেসের সঙ্গেও সম্পর্ক ছিল নেইমারের।

এর আগে অভিনেত্রী ও মডেল ব্রুনা মারকুয়েজিনের সঙ্গে প্রেম ছিল ব্রাজিল তারকার। সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পর কিউবান বংশোদ্ভূত মডেল নাতালিয়া বারুলিখের বারুলিখের সঙ্গে প্রেমের গুঞ্জনই ছিল। ২০১১ সালে ক্যারোলিনার গর্ভে নেইমারের ছেলে দাভি লুকার জন্ম।

ভোরেরসিলেট/ডেস্ক/বিএ